Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০১৯ ১৬:১৫ অনলাইন ভার্সন
প্রতিবন্ধী মেয়েকে ফিরে পেলেন বাবা
চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
প্রতিবন্ধী মেয়েকে ফিরে পেলেন বাবা

মো. আবুল কাশেম ফরিদপুরের চরভদ্রাসনের গার্লস স্কুল সড়ক সংলগ্ন বিসমিল্লাহ্ ফাস্ট ফুডের মালিক। এক তরুণী বুধবার রাত নয়টার দিকে এসে খাবার চায় তার কাছে। কিছু খাবার দিলেও আরও খাবার চায় সে। মেয়েটির ক্ষুধার তাড়না অনুভব করে পাশ্ববর্তী হোটেল থেকে ভাত কিনে এনে খাওয়ায় কাসেম। পাশাপাশি মেয়েটির নিরাপত্তা নিয়েও চিন্তায় পড়ে যান। উপায় না দেখে স্থানীয় সাংবাদিক উজ্জলের সহায়তায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানার হাতে তুলে দেন মেয়েটিকে। তার এ বদান্যতায় সেই তরুণীকে খুঁজে পেয়েছে পরিবার। 

এ ব্যাপারে ইউএনও বলেন, রাতে মেয়েটিকে পাওয়ার পর ওর মানসিক প্রতিবন্ধকতা লক্ষ্য করি। অনেক চেষ্টার পর তার কাছ হতে বাড়ির ঠিকানা জানতে পারি। রাতে চরভদ্রাসন থানার হেফাজতে মহিলা কনস্টেবলের কাছে রাখা হয়। বেলা ১১টার দিকে তাকে তা বাবার হেফাজতে তুলে দেওয়া হয়।

তরুণীর বাবা মো. মিজানুর রহমান (৫৫) জানান, তার বাড়ী মাগুরা জেলার শালিখা উপজেলার আরপাড়া ইউনিয়নের দড়িশোলাই গ্রামে। তিন মেয়ে এক ছেলের মধ্য হোসনে আরা (২৪)  মেঝ। এসএসসি পরীক্ষার পর হঠাৎ করেই মানসিক সমস্যা দেখা দেয়। গত রবিবার সকাল হতে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। থানার মাধ্যমে তিনি মেয়ের খবর জানতে পারেন।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow