Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০১৯ ১৬:২৫ অনলাইন ভার্সন
নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের জন্য দোয়া চান পানি সম্পদ উপমন্ত্রী
শরীয়তপুর প্রতিনিধি:
নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের জন্য দোয়া চান পানি সম্পদ উপমন্ত্রী

সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের জন্য এলাকাবাসীর দোয়া চেয়েছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। 

বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুরের সখিপুর চরভাগা গ্রামে নিজ মায়ের নামে প্রতিষ্ঠিত ১০ শয্যা বিশিষ্ট বেগম আশ্রাফুন নেছা হাসেম মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন শেষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা ও বিশ্বাস নিয়ে মন্ত্রী পরিষদের সদস্য করেছেন, জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও সেই বিশ্বাসের মান রাখব। 

শরীয়তপুরের অসমাপ্ত কাজ গুলো দ্রুত সমাপ্ত করতে স্থানীয় প্রশাসনের সহায়তা চান তিনি। আগামী মার্চ মাসের মধ্যে নড়িয়া ও সখিপুরের প্রত্যেকটি ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেয়ার ঘোষণা দেন তিনি। 

স্থানীয় প্রশাসনের উদ্দেশ্যে তিনি বলেন উন্নয়নের বরাদ্দ আনার দায়িত্ব আমার কিন্তু এ বরাদ্দ সঠিক ভাবে খরচ করতে হবে এবং কাজে গুণগত মান ঠিক রাখতে হবে। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সভাপতি প্রফেসর ডা. ইকবাল আর্সালন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক ডা. মো: শরীফ, শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক অনল কুমার দে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

up-arrow