Bangladesh Pratidin

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:২০ অনলাইন ভার্সন
নাটোরে পরীক্ষায় নকল সরবরাহ করতে গিয়ে আটক ৯
নাটোর প্রতিনিধি:
নাটোরে পরীক্ষায় নকল সরবরাহ করতে গিয়ে আটক ৯

নাটোরের গুরুদাসপুরে মশিন্দা ফাজিল মাদ্রাসার দাখিল পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষায় নকল সরবরাহ করতে গেলে ৯ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর নাটোর ইউনিটের সদস্যরা। সোমবার বিকালে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই চক্রের সদস্যদের ৩ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করে রায় প্রদান করেন। 

তথ্য নিয়ে জানা যায়, সোমবার বেলা ১২টার দিকে উপজেলার মশিন্দা ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ওই ঘটনা ঘটে। ওই রায়ে উপজেলার গোপিনাথপুর দাখিল মাদ্রাসার শিক্ষক সাকিম উদ্দিন, বাউপাড়া গ্রামের আ. জলিলের ছেলে আলমগীর হোসেন, বাহাদুর পাড়া গ্রামের শওকত আলীর ছেলে আবু বকর ও একই গ্রামের আমজাদ হোসেনের ছেলে আমানত হোসেন নামের চার জনের প্রত্যেকে ৫০ হাজার টাকা করে এবং জুমাইনগর গ্রামের ওমর আলীর ছেলে আরিফুল ইসলাম, ছলিম উদ্দিনের ছেলে হারেজ আলী, শিকার পাড়া গ্রামের আয়নাল হকের ছেলে নয়ন, বাহাদুর পাড়ার ছালেম বক্সের ছেলে ফরহাদ হোসেন, বড়াইগ্রাম উপজেলার পারকুল গ্রামের জালাল উদ্দিনের ছেলে আরিফুল ইসলামসহ পাঁচ জনকে ২৫ হাজার করে মোট ৩ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

ইংরেজী দ্বিতীয় পত্র পরীক্ষা চলাকালীন সময় ওই সকল দুষ্কৃতিকারী জালানা দিয়ে নকল সরবরাহের চেষ্টা করে। র‌্যাবরে এএসপি আওয়াল হোসেনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের আটক করে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow