Bangladesh Pratidin

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৩৭ অনলাইন ভার্সন
উজিরপুরে কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
উজিরপুরে কলেজছাত্র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বরিশালের উজিরপুরে কলেজছাত্র ইমরান হাওলাদার হত্যার প্রতিবাদে এবং অভিযুক্তদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জল্লা ইউনিয়নের মুন্সিরতাল্লুক শহীদ স্মরনিকা ডিগ্রি কলেজের সামনের রাস্তায় ঘন্টা ব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকাবাসী মানববন্ধনে অংশগ্রহণ করেন। 

জল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান মল্লিকের সভাপতিত্বে মানববন্ধনে শহীদ স্মরনিকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সরদার জহির উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মল্লিক, প্রভাষক মিজানুর রহমান, শিক্ষক আ. রহিম, শিক্ষক আসাদুজ্জামান হিরু, খায়রুল ইসলামসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

গত শুক্রবার রাতে মুন্সিরতালুক গ্রামে বিপিএল ফাইনাল খেলা দেখতে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় কলেজ ছাত্র ইমরান। পরদিন শনিবার তার বাড়ির অদূরে পতিত জমি থেকে তার জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা সরোয়ার হাওলাদার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও পুলিশ কোন অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি। 

এদিকে সোমবার জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম হত্যাকান্ডের স্থান ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের সদস্যদের শান্তনা দেন। তিনি ইমরান হত্যাকারীদের সনাক্ত করে অভিলম্বে গ্রেফতারের আশ্বাস দেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow