Bangladesh Pratidin

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৩৪ অনলাইন ভার্সন
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৩৯
ডিবি পুলিশ পরিচয়ে কাপড় বোঝাই ট্রাক ছিনতাই, আহত ৩
নরসিংদী প্রতিনিধি:
ডিবি পুলিশ পরিচয়ে কাপড় বোঝাই ট্রাক ছিনতাই, আহত ৩

নরসিংদীর পুবাইলে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ৭৪ লক্ষ টাকার কাপড় বোঝাই একটি ট্রাক ছিনতাই করে নিয়েছে ডাকাতদল। এসময় ট্রাকে থাকা কাপড় ব্যবসায়ী, ট্রাকের চালক ও হেলপারকে কুপিয়ে আহত করে ডাকাতরা। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধোর করে হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় মঙ্গলবার পূবাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আহতরা হলে ব্যবসায়ী সজিব কর (৫৫), ট্রাকের চালক ইব্রাহীম মোল্লা, হেলাপার দানিস মিয়া।

পুলিশ জানিয়েছেন, সোমবার নরসিংদীর শেখেরচর বাবুর হাট থেকে ৭৪ লক্ষ টাকা মূল্যের ৩৪ গাইড কাপড় নিয়ে থ্রি স্টার ট্রান্সপোটের একটি ট্রাক উত্তর বঙ্গের গাইবান্ধা ও রংপুর যাচ্ছিল। রাত পৌনে ১২টার দিকে ট্রাকটি পুবাইলের বসুগাঁও এলাকায় পৌছালে তাদের গতি রোধ করে। ওই সময় ৪ ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ির কাগজপত্র দেখতে চায়। এরই মধ্যে তিনজন গাড়িতে উঠে ট্রাকের চালক ও হেলপারকে মারপিট শুরু করেন। পরে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে এলোপাথারী পিটিয়ে ও কুপিয়ে হাত-পা বেধে নির্জন ঝোপের ভেতরে ফেলে রাখে। পরে ভোরে এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

থ্রি স্টার ট্রান্সপোর্টের মালিক মোস্তাক আহাম্মেদ বলেন, ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি থামান। কাগজ পত্র যাচাইয়ের স্থলে তারা অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকটি নিয়ে যায়। তারা যে ডাকাত সেটা আমরা বুঝতে পারিনি। পুলিশ পরিচয় দিলে গাড়ি থামাতেই হয়। নয়তো আবার মামলা খেতে হবে।

পুবাইল থানার ওসি নাজমুল হক বলেন, ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। কাপরসহ ট্রাকটিকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। আশা করছি শিগগিরই সুফল পাওয়া যাবে।


বিডি প্রতিদিন/হিমেল

 

আপনার মন্তব্য

up-arrow