১৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:০২

বান্দরবানে ১৩ কোটি টাকার মূল্যের ইয়াবা উদ্ধার

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে ১৩ কোটি টাকার মূল্যের ইয়াবা উদ্ধার

প্রতীকী ছবি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ১১ ব্যাটালিয়ান বিজিবি'র সাড়াশি অভিযানে ৪ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১৩ কোটি ২০ লাখ টাকা হবে বলে ধারণা করেছেন বিজিবির সদস্যরা।

শুক্রবার ভোর রাতে বিজিবির ১টি টহল দল রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের হাজির পাড়া নামক স্থানের একটি ছোট টিলার সাথে থাকা খামারবাড়িতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে। 

এ বিষয়ে শুক্রবার সকালে ১১ বিজিবির হল রুমে সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। লেফটেন্যান্ট কর্নেল আসাদুজ্জামান জানান, বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরা কারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক বা গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে এ বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহের মাধ্যমে অভিযান অব্যাহত রাখা হবে বলেও জানান। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট মাদকদৃব্য নিয়ন্ত্রণ অধিদফরে জমা দেওয়ার প্রক্রিয়াধীন। 

তিনি সংবাদ ব্রিফিং এ আরও বলেন, প্রধানমন্ত্রী এবং বিজিবির ডিজি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তাছাড়া শুধু মাদক নয়, সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র পাচার, অবৈধ কাঠ পাচার, ও পরিবহনসহ অন্যান্য যেকোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং সীমান্তে এলাকায় যেকোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবির এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর