১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:১৪

মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে কিশোর নিহত

প্রতীকী ছবি

বগুড়ার শেরপুর উপজেলায় দুই কিশোর বন্ধু মিলে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই পারভেজ আলী (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে আল জাবের (১১) নামের অপর কিশোর।

শনিবার দুপুরে বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মোমিনপুর টিলাবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত কিশোর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর মুন্সীপাড়া গ্রামের শাহ আলমের ছেলে। আর আহত কিশোর একই গ্রামের মৃত হাসান আলীর ছেলে।

বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, পারভেজ মোটরসাইকেল চালানো শিখতে বাবার মোটরসাইকেল নিয়ে তার বন্ধু আলী জাবেরকে সঙ্গী করে বাড়ি থেকে বের হয়। একপর্যায়ে মোমিনপুর টিলাবাড়ী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই কিশোর পারভেজ নিহত হয়। 

তিনি আরও বলেন, গুরুতর আহত কিশোর আল জাবেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর-হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর