১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:০৭

বরিশালে ১ দিনের ব্যবধানে দুই জনপ্রতিনিধির ঘরে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ১ দিনের ব্যবধানে দুই জনপ্রতিনিধির ঘরে অগ্নিসংযোগ

প্রতীকী ছবি

বরিশালের গৌরনদীতে এক দিনের ব্যবধানে রাতের আঁধারে দুই জনপ্রতিনিধির বসতঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে ওই এলাকার জনপ্রতিনিধিদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার দুই বারের শ্রেষ্ঠ মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর বসত ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এর আগে বৃহস্পতিবার মধ্যরাতে এক ইউপি সদস্যের ঘরে অগ্নিসংযোগ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কালিয়া দমন গুহ’র ছেলে চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে বিল্বগ্রামের বাড়ির রান্না ঘরে অগ্নিসংযোগ করে। মুহূর্তের মধ্যে রান্নাঘর থেকে বসতঘরে আগুন ছড়িয়ে পরে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। 

পিকলুর অভিযোগ, ক্যাবল নেটওয়ার্ক ব্যবসা নিয়ে তার ছোট ভাই যুবলীগ নেতা সলিল গুহ পিন্টুর সাথে স্থানীয় কতিপয় ব্যক্তির বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে অগ্নিসংযোগের ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছেন তিনি। 

এদিকে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে একই উপজেলার বার্থী ইউনিয়ন যুবলীগের সদস্য ও ১ নম্বর ওয়ার্ডের সদস্য করিম লস্করের বসতঘরে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। 

ইউপি সদস্য করিমের অভিযোগ, ঘুমন্ত অবস্থায় আমাকে সহ পরিবারের সদস্যদের পরিকল্পিতভাবে পুড়িয়ে মারার উদ্দেশ্যে রাতের আঁধারে দুর্বৃত্তরা ঘরে অগ্নিসংযোগ করে। অগ্নিকাণ্ডে ঘরের আংশিক ভস্মিভূত হয়েছে বলে দাবি করেন তিনি। 

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, পুলিশ উভয় ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ তদন্ত করে অভিযুক্তদের শনাক্ত করা সহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর