১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:১২

উপজেলা পরিষদ নির্বাচন : দলীয় প্রার্থীর পক্ষে আওয়ামী লীগের সভা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

উপজেলা পরিষদ নির্বাচন : দলীয় প্রার্থীর পক্ষে আওয়ামী লীগের সভা

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা সদরের সালেহা একাডেমীতে  আওয়ামী লীগের দলীয় প্রার্থীর পক্ষে শনিবার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনার বিষয়ে সভায় আলোচনা হয়। 

সকাল ১০ হতে বিকেল সাড়ে ৩টা পর্যন্তু এ বর্ধিত সভা চলে। আগামী ১৮ মার্চ আলফাডাঙ্গায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবার দলের পক্ষ থেকে উপজেলা আ.লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেনকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। 

বর্ধিত সভায় এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল বাশারের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাবেক সভাপতি হারেজ উদ্দিন, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান সাইফার, জেলা পরিষদ সদস্য শেখ শহিদুল ইসলাম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি নাজিবুর রহমান নজির, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এনায়েত হোসেন, ছাত্রলীগের সভাপতি খান মিজানুর রহমান, আলফাডাঙ্গা ৭নং ওয়ার্ডের সভাপতি আঃ রাজ্জাক প্রমুখ।
 
আলোচনায় বক্তারা নৌকার ঘাটি আলফাডাঙ্গায় দলীয় প্রার্থীকে সর্বোচ্চ ভোটে বিজয়ী করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। এছাড়া দলের সভাপতিকে এবারই প্রথম দলীয় নৌকা প্রর্তীকে মনোনয়ন দেওয়ায় দলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নেতাকর্মীরা। বর্ধিত সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগের নেতাকর্মীসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর