Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:০৫

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যান আরোহী ২ বোন নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যান আরোহী ২ বোন নিহত

বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় অটোভ্যান আরোহী দুই বোন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরও ২ যাত্রী। 

শনিবার দুপুরে দুপচাঁচিয়া উপজেলার ধাপ-মোলামগাড়ী সড়কে কাথহালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন শিবগঞ্জ উপজেলার চালুঞ্জা গ্রামের আলামিনের স্ত্রী মর্জিনা বেগম (২৭) ও তার বোন খাইরুল ইসলামের স্ত্রী আর্জিনা বেগম (৩৫)।

জানা গেছে, শনিবার দুপুর পৌনে ১২ টায় উপজেলার পোথাট্টি বাজার থেকে নারীসহ ৪ জন যাত্রী নিয়ে একটি অটো ভ্যান দুপচাঁচিয়া উপজেলা সদরে আসছিল। ভ্যানটি উপজেলার কাথহালী এলাকায় পৌঁছালে ভ্যানের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এ সময় ভ্যানটি রাস্তায় উল্টে যায়। ঠিক সেই সময় বিপরীত দিক থেকে আসা চলন্ত একটি বাস রাস্তায় পড়ে যাওয়া ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের যাত্রীরা ছিটকে ৪ জন আরোহী গুরুতর আহত হয়। 

স্থানীয়রা ড্রাইভারসহ ট্রাকটিকে আটক করে এবং আহতদের উদ্ধার করে দুপচাঁচিয়া হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে ২ বোন মর্জিনা বেগম (২৭) ও আর্জিনা বেগম (৩৫) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। বগুড়ার হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মর্জিনা বেগম ও আর্জিনা বেগম উভয় মারা যায়। এছাড়াও ভ্যান আরোহী শিবগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রুবেল হোসেন (২৭) ও উপজেলার ঘরম মিঞাপাড়া গ্রামের জামাল প্রামানিকের ছেলে বিপ্লব হোসেন (২০) দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

স্থানীয় জনগন আটক ট্রাক সহ ড্রাইভার নাটোর জেলার সিংড়া উপজেলার কুশাবাড়ি গ্রামের নজরুল ইসলামের ছেলে মতিউর রহমান (২২) কে পুলিশের নিকট সোপর্দ করেছে। থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহিদুল ইসলাম ট্রাকের ধাক্কায় মর্জিনা বেগম ও আর্জিনা বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 
 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য