শিরোনাম
১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:৫১

শরীয়তপুরে খেলাধুলাকে কেন্দ্র করে বাড়িতে হামলা ভাংচুর

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরে খেলাধুলাকে কেন্দ্র করে বাড়িতে হামলা ভাংচুর

শরীয়তপুর সদর উপজেলায় খেলাধুলাকে কেন্দ্র করে একটি বাড়িতে হামলা ও ভাংচুর করেছে প্রতিপক্ষে সদস্যরা। এসময় ৭টি টিনের বসত ঘর ভাংচুর চালায় তারা। এ ঘটনায় ৪জন আহত হয়েছেন বলে দাবি করেছে ভুক্তভোগীরা। 

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের ষোলঘর এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গত ১৪ ফেব্রুয়ারি বিনোদপুর ইউনিয়নের সুবিদারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলাধুলা করছিলেন সুবিদারকান্দি গ্রামের মতির (২১)  দল ও ষোলঘর গ্রামের রহমান খাঁর (১৯) দল । খেলাধুলার এক পর্যায়ে রহমান-মতির বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে মতির লোকজন রহমান খাঁর পক্ষের মেহেদী হাসান (১৮) কে মারধর করে আহত করেন।
সেই ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাত সাড়ে ৮টার দিকে মতি ও সফি বেপারির নেতৃত্বে ষোলঘর গ্রামে ঢুকে আসাদুল্লাহ মৃধা, সাইদুল মৃধা, বেলায়েত মৃধা, নিজাম মৃধা, আলাউদ্দিন মৃধা, জালালউদ্দিন মৃধার ৭টি ঘর দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ভাংচুর করে এবং লুটপাট করেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগিরা। এ সময় মেহেদী হাসান (১৮), হামিদা আক্তার (১৮), সিফা (১৬) ও কাসেম হাওলাদার (৯৫) আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যপারে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এখনো থানায় কেহ মামলা করতে আসেননি। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর