১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:১১

মুন্সীগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের সদর উপজেলার মহাকালী ইউনিয়নে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নৌ ডাকাতিসহ ৬টি মামলার আসামি হুমায়ন বেপারী নিহত হয়েছে। শনিবার দিবাগত রাত দুইটায় বাগেশ্বর এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। 

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ১টি ছোরা উদ্ধার করেছে। নিহত হুমায়ন উপজেলার বাংলাবাজার ইউনিউনের কালির চর এলাকার মোহন বেপারীর পুত্র। এর আগে তাকে সদর উপজেলার মুক্তারপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়ছিলো বলে জানায় পুলিশ।

পুলিশ সূত্র জানান, রাত ১০টায় মুক্তারপুর থেকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাত দেড় টায় অস্ত্র উদ্ধার অভিযানে বাগেশ্বর এলাকায় গেলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশ পাল্টা গুলি চালালে উভয় পক্ষের মধ্যে গোলগুলি সংঘঠিত হয়। পরে সন্ত্রাসীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থলে পড়ে থাকা হুমায়নের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। নিহতের লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, নৌ-ডাকাতি সহ ৬মামলার আসমী হুমায়নের লাশ বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তার স্বজনদের কাছে লাশ হস্থান্তর করা হবে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর