১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:০২

বাগেরহাটে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার, মোাল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা’র বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে মোাল্লাহাট উপজেলা পরিষদের সামনে সর্বস্তরের মুক্তিযোদ্ধাসহ উপজেলা আওয়ামী লীগ ও তার সকল সহযোগী সংগঠনের আহ্বানে বিভিন্ন শ্রেনী-পেশার কয়েক হাজার মানুষ এই মানববন্ধন-সমাবেশে অংশ নেয়।  

এ সময় বক্তব্য রাখেন, মোাল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি কালিপদ বিশ্বাস, মোাল্লাহাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. মোস্তাফিজুর রহমান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও গাওলা ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবির, হাসান মোল্লা হায়দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তাজউদ্দিন আহম্মদ পিকিং, উপজেলা যুবলীগের সভাপতি সেলিম রেজা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানজিল হোসেন মুন্সি, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাকির হোসেন, মনোরঞ্জন হালদার, শেখ শহীদুল ইসলাম সাহিদ, ফকির নজরুল ইসলাম সুখ, শেখ দেলোয়ার হোসেন, আবুল বাসার মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরীফ মাহাতাব উদ্দিন, শিকদার মফিজুল ইসলাম, আ. মান্নান রুহুল, শেখ রফিকুল ইসলাম, আ. সবুর মোল্লা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানার বিরুদ্ধে সম্প্রতি নানা অনিয়ম, দুর্নীতির অভিযোগ তুলে ধরে বেনামে দুর্নীতি দমন কমিশনে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ তোলা হয়েছে তার কোনটাই সত্য না। তার বিরুদ্ধে যারা অভিযোগ করেছেন তারা অমুক্তিযোদ্ধা, মিথ্যা ভিত্তিহীন অভিযোগ এনে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের কলঙ্কিত করেছেন। যারা অভিযোগ তুলছেন তারা স্বাধীনতা বিরোধী চক্র। এদের প্রতিহত করতে আমরা মুক্তিযোদ্ধারা তার পাশে ছিলাম আছি থাকব।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর