১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:২৫

বোয়ালমারীতে পিকআপ ভ্যানসহ ৩ ডাকাত আটক

ফরিদপুর প্রতিনিধি

বোয়ালমারীতে পিকআপ ভ্যানসহ ৩ ডাকাত আটক

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৯নং ওয়ার্ডের কলারণ গ্রাম থেকে একাধিক মামলার আসামি তিন ডাকাতকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। এসময় দেশীয় অস্ত্র ও একটি পিকআপ উদ্ধার করা হয়।

শনিবার দিবাগত রাত পৌনে একটার দিকে ডাকাতির প্রস্তুতিকালে । আটককৃতদের বিরুদ্ধে এসআই মো. আসলাম উদ্দিন বাদী হয়ে একটি ডাকাতি মামলা দায়ের করেছেন।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ জানতে পারে, কলারণ শশ্মান ঘাটের নিকট ইটের রাস্তার উপর পিকআপ ভ্যানসহ একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় বোয়ালমারী থানার ওসি তদন্ত মো. শহিদুল ইসলামের নেতৃত্বে ফোর্সসহ এলাকাবাসীর সহযোগিতায় তিন ডাকাতকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন সদরপুর উপজেলার যাত্রাবাড়ি গ্রামের মো. খবির ফকিরের ছেলে মো. মিজান ফকির (৪০), বোয়ালমারী উপজেলার বাগডাঙ্গা গ্রামের ছিরু কাজীর ছেলে রিপন কাজী (৪৫) ও চরধোপাপাড়া গ্রামের জাফর মোল্যার ছেলে বাশার মোল্যা (৩৫)। এসময় আটককৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতির জন্য ব্যবহৃত একটি পিকআপ (ঢাকা মেট্রো ন ১৩-৮৯৩৫) ২টি রামদা, একটি লোহার শাবল, একটি সেলাই রেঞ্জ উদ্ধার করে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে কোতয়ালী থানাসহ জেলার কয়েকটি থানায় মাদক ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। আটককৃদের রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর