১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:২৯

লালমনিরহাটে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ১

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ১

প্রতীকী ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত আসামি আমির হোসেনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে আহত ওই স্কুলছাত্রীকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষক আমির হোসেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা চলবলা ইউনিয়নের মদনপুর গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। 

জানা গেছে, শনিবার দুপুরে বাড়িতে একা রেখে বাবা-মা দুইজনেই কাজ করতে পাশের একটি গ্রামে যায়। ওই সময় স্কুলছাত্রী বাড়িতে একা দেখতে পেয়ে লম্পট ধর্ষক কয়েকবার মারধর করে মুখ চেপে ধরে বাড়ির একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় স্কুলছাত্রীর আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এলে ধর্ষক আমির হোসেন পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে অসুস্থ অবস্থায় কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওইদিন সাড়ে ১১টার দিকে মেয়ের বাবা নরেন্দ্র নাথ বাদী হয়ে কালীগঞ্জ থানায় আমির হোসেনকে আসামি করে মামলা দায়ের করে। পরে রবিবার সকালে পুলিশ অভিযান চালিয়ে আসামি আমির হোসেনের বোনের বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। মেয়েটির বাবা নরেন্দ্র নাথ বিচার চেয়ে বলেন, আমারা গরিব দিনমজুরী করে সংসার চালায়। তাই ধর্ষককের উপযুক্ত বিচার চাই।  

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির বাবা আমির হোসেনের বিরুদ্ধে থানায় মামলা করলে তাকে আমরা গ্রেফতার করি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর