১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:২১

আইনজীবী সমিতির নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের পুরো প্যানেল জয়ী

নাটোর প্রতিনিধি

আইনজীবী সমিতির নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের পুরো প্যানেল জয়ী

নাটোরে জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটি-২০১৯ এর নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী লীগ আইনজীবী কর্তৃক মনোনীত সম্মেলিত আইনজীবী সমর্থিত পরিষদ বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছে। রবিবার দুপুরে আইনজীবী সমিতির হল রুমে নির্বাচন কমিশনের এক আলোচনা সভায় প্রধান নির্বাচন কমিশনার মো. আসাদুল ইসলাম এ তথ্য জানান। 

তিনি বলেন, নির্বাচনে একটি প্যানেল সম্মেলিত আইনজীবী সমর্থীত পরিষদ অংশ নেয়। বিপরীতে কোনো প্যানেল না থাকায় সম্মেলিত আইনজীবী সমর্থীত পরিষদকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। 

সম্মেলিত আইনজীবী সমর্থীত পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে অংশ নেন- সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি, সাধারণ সম্পাদক প্রসাদ কুমার তালুকদার বাচ্চা, জুনিয়র সহ-সভাপতি এসএম নাজমুল ইসলাম. যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন সাজু, কোষাধ্যক্ষ আব্বাছ আলী, পাঠাগার সম্পাদক বিপ্লব কুমার রাম, নিরীক্ষন সম্পাদক মুনজুরুল আলম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাধন কুমার দাস, আপ্যায়ন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দস সালাম শান্ত, মহিলা সম্পাদিকা আরজুমন্দ বানু পুষ্প।

নির্বাচন কমিশনার অন্যদের মধ্যে দায়িত্ব পালন করেন নির্বাচন কমিশনার খগেন্দ্রনাথ রায়, নির্বাচন কমিশনার সচিব শাহানা আফরোজ শিল্পী, খোরশেদ আলম, শাহেদ মাহমুদ টিটু ও সাইদুর রহমান সৌরভ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর