১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:২২

পীরগাছায় হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

পীরগাছায় হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন

রংপুরের পীরগাছায় চাঞ্চল্যকর ফিরোজ মিয়া ফেরেস হত্যার দ্রুত বিচার ও মাদকমুক্ত কান্দি ইউনিয়নের দাবিতে আজ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী। সকাল ১১ টায় প্রায় ৫ হাজার স্কুল-কলেজের শিক্ষার্থী, অভিভাবকসহ সর্বস্তরের জনসাধারণ এ মানববন্ধনে অংশ নেন। এসময় পীরগাছা থানার ওসি রেজাউল করিম জনগণের সাথে একাত্বতা ঘোষণা করে বক্তব্য দেন।

জানা যায়, উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলা পাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে ফিরোজ মিয়া ফেরেসকে (২২) গত ৭ ফেব্রুয়ারি নিখোঁজ হন। এর ৫দিন পর গত সোমবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে তার মরদেহ মাটি খুঁড়ে বের করে কয়েকটি কুকুর। এ ঘটনায় পীরগাছা পুলিশ নিহত ফেরেসের ৪ বন্ধুকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা ইতিমধ্যে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। এই হত্যাকান্ডটির দ্রুত বিচার দাবি করে আজ রবিবার মানববন্ধন ও সমাবেশ করেন প্রায় ৫ হাজার স্কুল-কলেজের শিক্ষার্থী, জনসাধারণ ও স্থানীয় ব্যবসায়ীরা। সকালে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে মানববন্ধনে অংশ নেন। 

এসময় অভিযুক্তদের ফাঁসি এবং মাদকমুক্ত কান্দি ইউনিয়ন চাই দাবি করে বক্তব্য দেন পীরগাছা থানার ওসি রেজাউল করিম, স্থানীয় ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম খাঁন, কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খাঁন ইকবাল, পীরগাছা প্রেস ক্লাবের সভাপতি এম খোরশেদ আলম প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর