১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:০১

নারায়ণগঞ্জে হত্যা মামলায় ১১ জন কারাগারে

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে হত্যা মামলায় ১১ জন কারাগারে

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দর থানাধীন চাঁনপুর মদনপুর এলাকার দুই পক্ষের সংঘর্ষের মাঝে পড়ে নিহত আশিক হত্যা মামলার ১১ আসামিকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। আজ রবিবার (১৭ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমান আসামিদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে আসামিরা উচ্চআদালত থেকে ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন। নির্ধারিত সময় শেষে আদালতে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে। জামিন চাইতে আসা ১১ আসামিরা হলেন- মো. খলিলুর রহমান ওরফে খলিল মেম্বার, ফাহাদ, মো. মুন্না, মো. দিপু, মোঃ অপু, সুজন, কামাল হোসেন, মাইনুদ্দিন, আরিফ, মোঃ মনির এবং মারুফ। 

মামলার রাষ্ট্রপক্ষের কৌসলি পিপি ওয়াজেদ আলী খোকন জানান, মামলার খলিল মেম্বার পক্ষের আসামিরা মামলার জামিন আবেদন করলে রাষ্ট্রপক্ষ তীব্র বিরোধীতা করে। আসামি খলিল মেম্বারের বিরুদ্ধে ইতোপূর্বেও বেশ কয়েকটি মামলা রয়েছে। পূর্বের মামলায় জামিন পাওয়ায় সেই মামলার মতই জামিন চাইতে গেলে রাষ্ট্রপক্ষ বিরোধীতা করে এবং মামলার গুরুত্ব তুলে ধরায় আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

মামলার অভিযোগপত্র থেকে জানা যায়, গত ১১ জানুয়ারি মদনপুর টেম্পু স্ট্যান্ডকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে আমির হোসেন ও খলিল মেম্বারের লোকজন। এসময় উভয় পক্ষের মধ্যে ইট-পাটকেল নিক্ষেপ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। দুই পক্ষের সংঘর্ষের মাঝে পরে ভিক্টিম আশিক মারাত্মক আহত হয়। পরবর্তীতে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর