১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:৩৯

দিনাজপুরে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

দিনাজপুরের বীরগঞ্জে ২ সন্তানের জননী (৩৫) এক দিনমজুর নারীকে ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় মো. ওমর ফারুক নামে এক যুবককে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে এলাকাবাসী। রবিবার বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের গন্ডারঝাড় গ্রামের এ ঘটনা ঘটে।

আটক মো. ওমর ফারুক(২৫) বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের গন্ডারঝাড় গ্রামের মো. কফিল উদ্দিনের ছেলে।

ওই নারীর পরিবার জানায়, রবিবার সকাল সাড়ে ১০টায় তার মেয়ে দিনমজুর হিসেবে প্রতিবেশী ইউসুফ আলীর বাগানে নিড়ানীর কাজে যাচ্ছিলেন। সকালে মেঘের কারণে এলাকায় কোন লোকজন না থাকায় একা পেয়ে প্রতিবেশী মো. ওমর ফারুক জোরপূর্বক পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। নিজেকে রক্ষার চেষ্টা করলে ওই নারীকে বেধড় মারধর করলে এক সময় অচেতন হয়ে পড়েন তিনি। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সমরেশ দাশ জানান, আমরা প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করেছি। কিছুটা সুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেছি। তিনি ধর্ষণ হয়েছে কিনা এই মুহুর্তে বলা যাবে না। কারণ এটি পরীক্ষা নিরিক্ষার ব্যাপার। 

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন জানান, ওমর ফারুক ওই নারীকে কুপ্রস্তাব দিলে সে রাজি না হওয়ায় মারধর করে এবং ধর্ষণের চেষ্টা চালায়। এ ব্যাপার পুলিশ ওমর ফারুক আটক করেছে। 

বিডি-প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর