Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৩২

টেকনাফে লবণ মাঠে ২০ হাজার ইয়াবা

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে লবণ মাঠে ২০ হাজার ইয়াবা

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে লবণ মাঠ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। সোমবার ভোররাতে উপজেলার সদর ইউপিস্থ নাজির পাড়ার লবনের মাঠ থেকে এগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল আছাদুদ জামান চৌধুরী বলেন, ব্যাটলিয়ানের অধীনস্থ নাজির পাড়া বিওপি কর্মরত নায়েব সুবেদার মোঃ শাহ আলমের নেতৃত্বে একটি বিশেষ টহলদল এ অভিযান চালায়। গোপন সংবাদে ভিত্তিতে তারা জানতে পারে নাজির পাড়ার  লবন মাঠ দিয়ে মিয়ানমার থেকে ইয়াবা একটি চালান প্রবেশ করবে। টহলদল লবন মাঠের একপার্শ্বে ওঁৎ পেতে থাকে। পরবর্তীতে পাচারকারী টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় টহলদল পাচারকারীকে থামানোর সংকেত দিলে না থেমে অন্ধকারে সুযোগ নিয়ে পাশ্ববর্তী গ্রামে ভেতর পালিয়ে যায়।

লবন মাঠ তল্লাশি করে একটি ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগটি খুলে গণনা করে ৬০লাখ টাকার মূল্য মানের ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর প্রতিনিধি, স্থানীয় ব্যক্তি ও গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য