১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:১৪

নওগাঁয় বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল চালক (৩৫) নিহত হয়েছেন। নিহত সেলিম হোসেন মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে। 

আজ সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় মোটরসাইকেলের আরও দুই আরোহী আহত হয়েছেন। এরা হলেন, উপজেলার বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের মৃত শুকুর আলীর মোসলেম উদ্দিন। 

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। ঘটনায় বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক কার্তিক চন্দ্র রাজশাহীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকার নারায়ন চন্দ্র ঘোষের ছেলে।

জানা গেছে, নিহত সেলিমসহ আহত শফিকুল ও মোসলেম উদ্দিন একটি মোটরসাইকেলে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কের উঠছিল। এ সময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসি (কমিল্লা ব ১১-০০১৬) বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলে সেলিম নিহত হন। আহত দুই জনকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন বলেন, আটক চালক কার্তিক চন্দ্রকে হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর