১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:০২

সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ কিশোরী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ কিশোরী গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ এক কিশোরী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটকৃত ওই কিশোরীর নাম তাহমিনা আক্তার (১৪)। সে ফতুল্লার লালপুর পৌসার পুকুর পাড় এলাকার আরিফ হোসেনের মেয়ে। আজ সোমবার দুপুর ২টায় সিদ্ধিরগঞ্জ পুল এলাকার এম.এস টাওয়ারের সামনে থেকে তাকে আটক করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কামরুল ইসলাম জানায়, আজ সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জানতে পারি সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় একটি মাদকের চালান আদান প্রদান হবে। সংবাদের ভিত্তিতে আমি সংঙ্গীয় ফোর্স নিয়ে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় অবস্থান করি। একসময় বেলা ২টায় কিশোরী তাহমিনাকে সন্দেহজনকভাবে আটক করি। পরে তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর সে স্বীকার করে তার কাছে ইয়াবা রয়েছে। এসময় সে নিজে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ৪০০ পিস ইয়াবা বের করে দেয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মীর শাহিন শাহ পারভেজ জানান, সিদ্ধিরগঞ্জের সিদ্ধিরগঞ্জ পুল এলাকা হতে ৪০০ পিস ইয়াবাসহ এক কিশোরীকে আটক করা হয়েছে। আমরা ধৃত কিশোরীকে জিজ্ঞাসাবাদ করছি। এবং সাথে সম্পৃক্ত যারা আছে তাদের গ্রেফতারে আমরা চেষ্ট করছি। তার বিরুদ্ধে কিশোর অপরাধ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর