১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৪৫

মুন্সিগঞ্জ আদালত চত্বরকে ধূমপান মুক্ত ঘোষণা

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জ আদালত চত্বরকে ধূমপান মুক্ত ঘোষণা

মুন্সিগঞ্জের আদালত চত্বরকে ধূমপান মুক্ত ঘোষণা করে আদালত এলাকায় এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে জেলা পুলিশ ও আইনজীবী সমিতির যৌথ উদ্যোগে এবং জাতীয় যক্ষানিরোধ সমিতি (নাটাব) এর আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক এ্যাড. আলমগীর কবীর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. সোহানা তাহামিনা, কোর্ট ইন্সপেক্টর মো. হেতায়েতুল ইসলাম, জেলার স্পেশাল পিপি এ্যাড. লাবলু মোল্লা, অতিরিক্ত পিপি এ্যাড. সিরাজুল ইসলাম পল্টু, এপিপি ফিরোজ খান, এপিপি এ্যাড. মনিরুজ্জামান কনক, জেলা বারের সিনিয়র আইনজীবী মো. এছাহাক মিয়া, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সেতু ইসলাম প্রমূখ।

আলোচনা সভায় জেলা বারের সাধারণ সম্পাদক আলমগীর কবীর ঘোষণা দেন আদালত চত্বরে কোনো প্রকার ধূমপান করা চলবে না। আদালত চত্বর সোমবার দুপুর থেকে চিরদিনের জন্য ধূমপান মুক্ত ঘোষণা করা হলো। 

এর সাথে একমত পোষণ করে সভাপতি মোহাম্মাদ আলী বলেন, ধূমপান বিষ পান, এটা আমাদের জাতীয় শত্রুতে পরিণত হয়েছে, সকল মাদকাসক্তির মূল মন্ত্র এই ধূমপান এর থেকে সবাইকে সরে আসতে হবে। 

এ সময় কোর্ট পরিদর্শক মো. হেদায়েতুল ইসলাম বলেন, সোমবার থেকে আমরা মৌখিক ভাবে সবাইকে সচেতন করছি আগামীকাল থেকে আমরা এ বিষয়ে আইনি ব্যবস্থা নেব। তাই দয়া করে পাবলিক স্থানে ধূমপান থেকে বিরত থাকুন। এবং অ-ধূমপায়িদেরকে রক্ষা করুন। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর