১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:২৫

পুলিশ-মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় আটক ১

২ পুলিশ সদস্য আহত

পাবনা প্রতিনিধি

পুলিশ-মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় আটক ১

পাবনার চাটমোহরে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের গোলাগুলির ঘটনায় আব্দুল্লাহ ওরফে জাহিদ (৩২) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশ। আব্দুল্লাহর বাড়ি নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার চরগোবিন্দপুর গ্রামে।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার এসএএম ফজল-ই-খোদা জানান, সোমবার সন্ধ্যার দিকে চাটমোহর উপজেলার আনকুটিয়া তাহেরের মোড় এলাকা থেকে মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ ওরফে জাহিদকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে মাদক থাকার বিষয়ে তথ্য দেয় পুলিশকে। রাত ৩টার দিকে তাকে নিয়ে মথুরাপুর সেন্ট রিটার্স হাইস্কুলের পাশে মাদক উদ্ধারে যায় পুলিশের একটি দল। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সহযোগীরা আব্দুল্লাহ ওরফে জাহিদকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে অন্য সহযোগীরা পালিয়ে গেলেও আব্দুল্লাহ ওরফে জাহিদ বাম পায়ে গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ২ রাউন্ড তাজা গুলি ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় আহত হয় দুই পুলিশ কনস্টেবল জিল্লুর রহমান ও শহিদুল ইসলাম। পরে আহত মাদক ব্যবসায়ীসহ দুই পুলিশ সদস্যকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত মাদক ব্যবসায়ীকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। আটক আব্দুল্লাহ ওরফে জাহিদ পুলিশের তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ীদের একজন। তার বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতি, মাদক ও অস্ত্র আইনে ১২টি মামলা রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন/ফারজানা

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর