Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:০৩
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:২১

উপজেলা নির্বাচন

হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন ৩ শীর্ষ প্রার্থী

নোয়াখালী প্রতিনিধি

হাতিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন ৩ শীর্ষ প্রার্থী
(বাঁ থেকে) মাহবুব মোর্শেদ লিটন, ওবায়েদ উল্যাহ বিপ্লব ও মমতাজ বেগম লাভলী

পঞ্চম উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১২৯টি উপজেলার মধ্যে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। তবে (১৮ ফেব্রুয়ারি)  মনোনয়পত্র জমা দানের শেষ দিন পর্যন্ত তিনটি পদের বিপরীতে শুধুমাত্র তিনজন প্রার্থীই সহকারী রিটার্নিং অফিসারের কাছে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। কোনো বিকল্প প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান।

আগামী ১৮ মার্চ হাতিয়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা। এই নির্বাচনে এবার চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন, ভাইস চেয়ারম্যান পদে সাবেক সংসদ সদস্য অধ্যাপক ওয়ালী উল্লাহর ছেলে ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ওবায়েদ উল্যাহ বিপ্লব ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম লাভলী।

জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও উপজেলা পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসার মোহাম্মদ রবিউল আলম জানান, ১৮ ফেব্রুয়ারি হাতিয়া উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শুধুমাত্র তিনজন প্রার্থীই মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২০ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ দিন এবং ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। 

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে কোনো প্রার্থী বাদ অথবা প্রত্যাহার না করলে হাতিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন চেয়ারম্যান পদে মাহবুব মোর্শেদ, ভাইস চেয়ারম্যান পদে ওবায়েদ উল্যাহ বিপ্লব ও মহিলা ভাইচ চেয়ারম্যান পদে মমতাজ বেগম লাভলী।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য