Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৪৪

আদমদীঘিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন রাজু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

আদমদীঘিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন রাজু

বগুড়ার আদমদীঘিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন রাজু। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার বিকেলে উপজেলায় চেয়ারম্যান পদে শুধু রাজু মনোনয়নপত্র দাখিল করেন।

আদমদীঘি উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা সাদেকুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, এখানে আর অন্য কোনো দল বা স্বতন্ত্র কোনো প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেননি।

এ ব্যাপারে আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু বলেন, আদমদীঘি উপজেলাবাসী আমাকে এবং আমার দল আওয়ামী লীগকে অনেক অনেক বেশি ভালোবাসে। আমি সেই ভালোবাসার ফলাফল পেয়েছি। তবে এখনো নির্বাচিত হতে পারিনি। যাচাই-বাছাই পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে আমি আদমদীঘি উপজেলাবাসী সেবা করতে চাই। আদমদীঘি উপজেলা কে ডিজিটাল উপজেলা রুপান্তর করবো।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রায়হানা ইসলাম সাংবাদিকদের জানান, মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের আগে কাউকে নির্বাচিত বলা যাবে না। তবে তিনি সেখানে একমাত্র প্রার্থী রয়েছেন, অন্য কেউ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেনি।

উল্লেখ, তিনি ইতিপূর্বে ৫ বার আদমদীঘি সদর ইউপি চেয়ারম্যান ও ১ বার আদমদীঘি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য