২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:১১

নাটোরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন চেয়ারম্যানসহ ২ ভাইস চেয়ারম্যান

নাটোর প্রতিনিধি

নাটোরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন চেয়ারম্যানসহ ২ ভাইস চেয়ারম্যান

উপজেলা পরিষদ নির্বাচনে নাটোর সদর উপজেলায় আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন চেয়ারম্যান সহ দুইজন ভাইস চেয়ারম্যান। 

এই উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রমজান ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক ছাত্রলীগ নেতা মোস্তারুল ইসলাম আলম এবং জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম সারোয়ার মনোনয়পত্র জমা দিয়েছিলেন। 

ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোয়ন না দেওয়ায় আওয়ামী লীগের ছয়জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের তিনজন মনোনয়নপত্র দাখিল করেন। জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুল দলীয় ভাবে ওই তিনটি পদের প্রতিদ্বন্দী সকল প্রার্থীকে নিয়ে বসে সমঝোতার ভিত্তিতে মনোনয়পত্র প্রত্যাহারের অনুরোধ করলে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী দুইজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন স্বেচ্ছায় মঙ্গলবার তাদের মনোনয়পত্র প্রত্যাহার করে নেন। 

এতে করে প্রতিদ্বন্দ্বী আর কোন প্রার্থী না থাকায় উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রমজান,  ভাইস চেয়ারম্যান পদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ্ আল্ সাকিব বাকী ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মরহুম অ্যাডভোকেট হানিফ আলী শেখের স্ত্রী শেখ কামরুন নাহার কাজল মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে চলেছেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর