২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:৩২
নৌকার পক্ষে প্রচারণা

ছাত্রলীগ নেতার হাত-পা ভেঙে দিয়েছে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা

নাটোর প্রতিনিধি

ছাত্রলীগ নেতার হাত-পা ভেঙে দিয়েছে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রচারণা চালানোর অপরাধে মো. কামরুল সরকার নামে এক ছাত্রলীগ নেতার বাম হাত ও পা ভেঙে দিয়েছে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মীরা। সে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের পক্ষে প্রচারণা চালাচ্ছিলেন।

মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার নিংগইন-জোড়মল্লিকা ব্রীজ এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতা মো. কামরুল সরকার শেরকোল ইউনিয়নের ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আফজাল সরকারের ছেলে। কামরুল শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ছিলেন।
 
প্রত্যক্ষদর্শী ও নৌকার সমর্থক সূত্রে জানা যায়, সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মী পলকের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে ছাত্রলীগ নেতা কামরুলের ওপর হামলা করে। হামলাকারীরা তার বাম হাত ও পা ভেঙে দেয়। পরে কামরুলকে উদ্ধার করে প্রথমে সিংড়া হাসপাতালে এবং পরে গুরুত্বর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে কথা বলার জন্য স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর মোবাইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, বিএনপির রুহুল কুদ্দুস তালুকদার দুলুর ঘনিষ্ঠ সহচর আদেশ আলী সদ্য আওয়ামী লীগে যোগদান করে আওয়ামী লীগকে বিভক্ত করা চেষ্টা করছে। মুষ্টিমেয় কয়েকজনকে সাথে নিয়ে দলের জন্য নিবেদিত একজন ছাত্রলীগ কর্মীর ওপর এই হামলা করেছে। 

সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম বলেন, এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর