২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৪০

কালকিনিতে ৬ বছরের শিশুকে ধর্ষণ

মাদারীপুর প্রতিনিধি:

কালকিনিতে ৬ বছরের শিশুকে ধর্ষণ

প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনিতে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

আজ বুধবার দুপুরে ওই ধর্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। এলাকা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের লিটন বেপারীর ছেলে তাইন মঙ্গলবার বিকেলে তাকে নিয়ে বাড়ির পাশের একটি খালে গোসল করতে নিয়ে যায়।  এসময় তাইন তার বন্ধু রিফাত ও ইসমাইলের সহযোগীতায় একটি ইঞ্জিন চালিত নৌকায় নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে। এসময় ধর্ষিতার চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে তাইন পালিয়ে যায়। 

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে ভুক্তভোগীর পরিবার কালকিনি থানায় অভিযোগ দায়ের করেন। 
এদিকে ওই ধর্ষণকারী ও তার সহযোগীদের গ্রেফতার করে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। 

প্রতক্ষদর্শী জয়নাল রাড়ি বলেন, আমি চিৎকার শুনে এগিয়ে এলে ধর্ষণকারী ও তার সহযোগীরা পালিয়ে যায়। আলামিন, মলিনা, শাকিবসহ বেশ কয়েকজন এলাকাবাসী বলেন, ‘আমরা লম্পট তাইন ও তার সহযোগীদের বিচারের দাবি করছি। 

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোফাজ্জেল হোসেন বলেন, ‘শিশু ধর্ষণের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে’।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর