২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৫৭

মহেশপুরে 'ধর্ষণ নাটক' সাজিয়ে হাসপাতালে ভর্তি!

ঝিনাইদহ প্রতিনিধি:

মহেশপুরে 'ধর্ষণ নাটক' সাজিয়ে হাসপাতালে ভর্তি!

প্রতীকী ছবি

'ধর্ষণ নাটক' সাজিয়ে নিকটাত্মীয়কে ফাঁসাতে গিয়ে অবশেষে নিজেরাই ফেঁসে গেছেন। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর গ্রামে। সোমবার রাতে ধর্ষণ করার অভিযোগে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হন যাদবপুর গ্রামের ফিরোজের স্ত্রী মর্জিনা খাতুন।

এলাকায় চাউর করা হয়, একই গ্রামের মুকুল বিশ্বাসের ছেলে সবুজ ওই গৃহবধূকে ধর্ষণ করেছে। গণমাধ্যমকর্মী তার বক্তব্য রেকর্ড করেন। কিন্তু মঙ্গলবার ঘটনা তদন্ত করতেই বেরিয়ে আসে এটি মিথ্যা ও সাজানো ধর্ষণ-নাটক। 

অভিযোগ উঠেছে, যদিবপুর গ্রামের উত্তরপাড়ার বদিয়ার নামে এক ব্যক্তি ঘটনাটি জটিল করতেই ওই মহিলাকে দিয়ে ধর্ষণ নাটক সাজিয়েছে।  

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, স্থানীয় একটি কলেজের একাউনটেন্ট সবুজের সাথে ওই মহিলার পারিবারিক লেনদেন ছিল। তাছাড়া সবুজ তাদের আত্মীয়ও বটে। লেনদেন বিষয় নিয়ে মর্জিনার বাড়িতেই সোমবার মারধর করা হয় সবুজকে। এই মারধরের ঘটনা আড়াল করতেই মর্জিনাকে দিয়ে অপপ্রচার চালানো হয় ধর্ষণকান্ডের। 

ওসির ভাষ্যমতে, মর্জিনা ও তার স্বজনরা সোমবার থানায় আসে। তারপর একটি কুচক্রী মহল রাতেই ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যায় মর্জিনাকে। ধর্ষণ ঘটনাটি মিথ্যা হওয়ায় মঙ্গলবার দুই পরিবারকে নিয়ে আপোষ রফার ভিত্তিতে মর্জিনাকে বাড়ি পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, এভাবে অন্যকে ফাঁসাতে গিয়ে যারা নিজের মান সম্মান বোধ বিসর্জন দিতে পারে, তারা কতোই না নিষ্ঠুর!

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর