২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৩৪

সিংড়ায় শিক্ষকের বাসায় চুরির ঘটনায় আটক ৪

সিংড়া (নাটোর) প্রতিনিধি

সিংড়ায় শিক্ষকের বাসায় চুরির ঘটনায় আটক ৪

নাটোরের সিংড়ায় মশিউর রহমান নামে এক কলেজ শিক্ষকের বাসায় চুরি সংঘটিত হয়েছে। 

এদিকে চুরির ঘটনায় চুরি হয়ে যাওয়া নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৪ জনকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। সোমবার সকালে পৌরসভার কাঁটাপুকুরিয়া মহল্লায় চুরির ঘটনা ঘটে। মসিউর রহমান উপজেলার কলম ডিগ্রী কলেজের শরীর চর্চা বিভাগের শিক্ষক। 

জানা যায়, সোমবার সকালে বাসায় তালা দিয়ে কলেজে চলে যান মশিউর রহমান। লেখাপড়া ও চিকিৎসার জন্য তার স্ত্রী এবং সন্তান বাহিরে থাকার সুযোগে আসবাবপত্র ভাংচুর এবং বাসায় থাকা নগদ ১ লাখ ৬৭ হাজার টাকা ও প্রায় ৪ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় চোররা। 
প্রতিবেশিদের তথ্যের ভিত্তিতে পরের দিন মঙ্গলবার সকালে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় ৪জন সন্দেহভাজনকে দেখে মসিউর রহমান বিষয়টি থানায় অবগত করেন। পরে পুলিশ এসে ওই ৪জনকে আটক করে। আটককৃতরা চুরির বিষয়টি স্বীকার করে এবং চুরি হওয়া নগদ ১৫ হাজার ২০০ টাকা ও স্বর্ণালংকার ফিরিয়ে দেয়। 

আটককৃতরা হলেন, বগুড়ার তিনমাথা রেল গেট এলাকার সাগর আলী (২২), সেউজ গাড়ী এলাকার শহিদুল ইসলাম (২৩), লালমনিরহাটের চর শিবুরকুটি এলাকার শাহনাজ খাতুন (২৬), গাইবান্ধার সুন্দরগঞ্জের দুলালী (২৬)। 

এ ব্যপারে ৫জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেছেন কলেজ শিক্ষক মসিউর রহমান। 

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নেয়ামুল আলম বলেন, তারা একটি সুসংগঠিত চক্র, বিভিন্ন এলাকায় এমন চুরির সাথে জড়িত আছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর