২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৫৯

পরকীয়ার টানে ঘর ছাড়েন নিপা, নিখোঁজ ৪ জনকে উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

পরকীয়ার টানে ঘর ছাড়েন নিপা, নিখোঁজ ৪ জনকে উদ্ধার

নারায়াণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একই পরিবারের নিখোঁজ পাঁচ সদস্যের মধ্যে চারজনকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার হারুনুর রশিদ। 

উদ্ধার হওয়া চার সদস্য, নিপা বেগমের বড় মেয়ে আশা মনি (১১), ছোট মেয়ে প্রিয়া মনি (৪), বোনের মেয়ে সুমাইয়া (১৫), তার বড় ভাইয়ের ছেলে নাজিম উদ্দিন (৯)। তবে পার্লার ভাবি হিসেবে পরিচিত নিপা বেগম ওরফে ফরিদাকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, বাহ্মণবাড়িয়া ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার করা হয়। জামালের স্ত্রী নিপা বেগম ওরফে ফরিদার সাথে জনৈক সুমনের সাথে পরকীয়ার সম্পর্ক থাকায় নগদ ৭০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় নিপা বেগম। 

এদিকে নিপা ও সুমনকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানানো হয় প্রেস ব্রিফিংয়ে। 

উল্লেখ্য, গাজীপুরের শ্রীপুরে একটি পোশাক কারখানায় প্রোডাকাশন ম্যানেজার (পিএম) জামাল সরদার ১৩ ফেব্রুয়ারি  সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন। জিডিতে তিনি উল্লেখ্য করেন, প্রতি সপ্তাহের মতো তিনি ৭ ফেব্রুয়ারি কাজ শেষে গাজীপুর থেকে সিদ্ধিরগঞ্জের নূরবাগ আদর্শনগরস্থ ভাড়াবাসায় স্ত্রী কন্যাদের কাছে আসেন। শনিবার ভোর রাতে তিনি আবার কর্মস্থলে চলে যান। যাওয়ার সময় স্ত্রীর হাতে বেতনের ৭০ হাজার টাকা দিয়ে যান। পরে রবিবার রাত পৌনে ১০ টা থেকে স্ত্রী নিপা বেগমের মোবাইল ফোনটি বন্ধ পান জামাল সরদার। সোমবার সকালে জামাল সরদার তার ছোট ভাই খলিলকে ফোন করে তার বাসায় খোঁজ খবর নিতে বলে। খলিল বাসায় গিয়ে দেখেন বাসার দরজায় তালা ঝুলানো। 

এ খবর পেয়ে জামাল সরদার তার আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ নিয়ে তাদের কোনো সন্ধান পাননি এবং তার স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পান। জামাল সরদার বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া তার শ্বশুর বাড়িতে জানালে ওই বাড়ির লোকজন বলেন, তারা এখানে আসেননি। জামালের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরের সানুহার গ্রামে। তার শশ্বর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কাঞ্চনপুর এলাকায়। 

পরবর্তীতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন ঘটনাটি তদন্ত করে এক অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে। 
 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর