২০ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:৩৫

কুমিল্লায় ব্রিজ থেকে লাফ দিয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় ব্রিজ থেকে লাফ দিয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু

কুমিল্লার মেঘনায় মাদক পাচার করার সময় পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টায় ব্রিজ থেকে লাফ দিয়ে রাশেদ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার মেঘনা উপজেলার ওমরাকান্দি ব্রিজে এ ঘটনা ঘটে। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত রাশেদ উপজেলার বড়কান্দা জলারপাড় এলাকার আবদুর রহিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার মেঘনা উপজেলার ওমরাকান্দি এলাকায় একদল মাদক ব্যবসায়ী একটি মাইক্রোযোগে মাদক পাচার করছিল। গোপন সূত্রে এমন তথ্যের ভিত্তিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা। এ সময় ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করলেও ওমরাকান্দি ব্রিজ থেকে রাশেদ নামে একজন নিচে লাফ দেয়। এতে সে নিচে ব্রিজের পিলারের সাথে ধাক্কা খেয়ে মাথা ফেটে ঘটনাস্থলে মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে মেঘনা থানার ওসি মো. আবদুল মজিদ জানান, ওই মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অপর পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর