২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০৩:৫৬

নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নাটোরের সিংড়ায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের নির্বাচনী প্রচারে অংশ নেওয়ায় কামরুল সরকার নামে এক ছাত্রলীগ নেতার হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিদ্রোহী প্রার্থী আদেশ আলীকে দায়ী করে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে শফিকের সমর্থকরা।

বুধবার বিকেলে পেট্রোবাংলা এলাকা থেকে শফিকুল ইসলাম শফিকের সমর্থক শত শত নারী পুরুষ ঝাড়ু হাতে নিয়ে বিক্ষোভ মিছিল বের করেন।

মিছিলটি সিংড়া পৌর এলাকার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে সিংড়া বাসস্ট্যান্ডে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, হামলার শিকার ওই ছাত্রলীগ নেতার বাবা ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফজাল সরকার, সিংড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কামরান এবং সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

বক্তারা বলেন, বিএনপি থেকে অনুপ্রবেশকারী হাইব্রিড আওয়ামী লীগ কর্মী আদেশ আলী দলের মধ্যে বিভেদ সৃষ্টির জন্য বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হয়েছেন। তার সমর্থকদের হামলায় ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

বক্তারা এ ঘটনার বিচার ও আদেশ আলীকে দল থেকে বহিষ্কারের দাবি জানান।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মী পলকের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে ছাত্রলীগ নেতা কামরুল সরকারের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা তার বাম হাত ও পা ভেঙে দেয়।

তবে অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলী বলেন, আমি এই হামলার বিষয়ে কিছুই জানি না। ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে এ হামলার ঘটনা ঘটতে পারে। বিষয়টি নিন্দনীয় এবং দুঃখজনক।

এ বিষয়ে সিংড়া থানা পুলিশের ওসি মনিরুল ইসলাম বলেন, ঘটনা জানার পর কয়েক দফা অভিযান চালিয়ে সিংড়ার চৌগ্রাম এলাকা থেকে পলককে আটক করা হয়েছে। তবে ছাত্রলীগ নেতা কামরুলের পক্ষ থেকে রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর