২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০৯:০৭

নোয়াখালীতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

মহান একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন নোয়াখালীর সাংবাদিকরা। এ সময় করুণ সুরে বাজছিল অমর একুশের গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি।’

বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে নোয়াখালীর কেন্দ্রীয় শহীদ মিনারে নোয়াখালী প্রেসক্লাব এবং বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার সাংবাদিকগণ এ শ্রদ্ধা নিবেদন করেন।

হালকা শীতের আমেজ আর চারদিকে নিস্তদ্ধ-নীরবতার মধ্য দিয়ে প্রথমে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একে একে ভাষা শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর ভাঙে সেই নিস্তব্ধতা। সরব হয় শহীদ মিনার এলাকা।

শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর সময় সাংবাদিকদের মধ্যে নোয়াখালী প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য সামছুল হাসান মিরন, মেজবাউল হক মিঠু, নোয়াখালী সম্পাদক পরিষদের সভাপতি আবুল হাসেম, সিনিয়ির সাংবাদিক মীর মোশারফ হোসেন মিরন, নিউজ২৪ নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, আসাদুজ্জামান চৌধুরী কাজল, বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালীর সভাপতি মো. ইদ্রিস মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল, সহ-সভাপতি অহিদ উদ্দিন মুকুল, আবদুল মোতালেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান শিপন, নির্বাহী সদস্য মো.সেলিম সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এরপর আস্তে আস্তে নানা শ্রেণী পেশার মানুষের ভালবাসায় সিক্ত হতে থাকেন শহীদরা। ফুলে ফুলে ঢেকে যায় শহীদ মিনার।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর