২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৩৯

খাগড়াছড়িতে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি পুষ্পার্ঘ্য

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি পুষ্পার্ঘ্য

সারাদেশের মতো পার্বত্য জেলা খাগড়াছড়িতেও প্রথম প্রহরে অমর একুশের ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে। প্রথমে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে ভারপ্রাপ্ত জেলা কমান্ডার ও জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম মুক্তিযোদ্ধাদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এর পর শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, তিন পার্বত্য জেলা থেকে নির্বাচিত সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, বিশেষায়িত আর্মড পুলিশ ট্রেনিং সেন্টারের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আরঙ্গজেব মাহবুব, পুলিশ সুপার মো. আহমার উজ্জামান, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, সরকারি দফতর, খাগড়াছড়ি প্রেস ক্লাব, সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সকাল ৭টায় খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে  প্রভাতফেরি বের করা হয়। এ ছাড়া দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বিকাল ৪ টায় ২১শে বইমেলার উদ্বোধন, আলোচনা সভা ও জেলা শিল্পকলা একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক সভা।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর