Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:৪৭
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০০

কুয়াকাটা যাওয়ার পথে বরিশালে ২ কলেজ ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

কুয়াকাটা যাওয়ার পথে বরিশালে ২ কলেজ ছাত্র নিহত

ঢাকা থেকে দল বেঁধে মোটর সাইকেলযোগে কুয়াকাটা যাওয়ার পথে বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার সাড়ে ৮টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল ক্রসফায়ার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতদের ভ্রমণ সঙ্গী মো. মারুফ হোসেন জানান, ঢাকার বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ৩০ জন ফেসবুক বন্ধু একত্রিত হয়ে গত বুধবার রাত ৯টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে ১৬টি মোটর সাইকেলযোগে কুয়াকাটার উদ্দেশ্যে রওয়ানা দেন। মোটর সাইকেলের বহর বৃহস্পতিবার সকালে ক্রসফায়ার এলাকা অতিক্রম করছিল। এসময় বরিশাল থেকে কাঠালবাড়ি ফেরীঘাটগামী বিএমএফ পরিবহনের একটি বেপরোয়া গাতির বাসের সাথে বহরের একটি মোটর সাইকেলের ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র নাজমুল হোসাইন অপু (২৪)।

স্থানীয়রা আহত অপরজন ঢাকার শেখ বোরহান উদ্দিন কলেজের ৩য় বর্ষের ছাত্র মো. মহসিনকে (২৭) গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। 

এদিকে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত নেওয়ার কথা জানিয়েছে পুলিশ। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য