২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৪২

জামায়াত নেতার পার্ক উদ্বোধন করবেন না আওয়ামী লীগের এমপি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

জামায়াত নেতার পার্ক উদ্বোধন করবেন না আওয়ামী লীগের এমপি

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে নাশকতাসহ ২৯ মামলার আসামি জামায়াত নেতা আব্দুল মান্নানের মালিকানাধীন ‘রংধনু পার্ক’ উদ্বোধন করবেন না আওয়ামী লীগের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। 

আব্দুল মান্নান হচ্ছেন শাহবাজপুর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি। অভিযোগ রয়েছে, কানসাট-শিবগঞ্জে জামায়াত-বিএনপির ভয়াবহ সন্ত্রাস ও সহিংসতার অন্যতম অর্থ জোগানদাতা আব্দুল মান্নান। 

আগামী ২৩ ফেব্রুয়ারি তার মালিকানাধীন পার্কটি উদ্বোধনের কথা ছিল সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের। ইতিমধ্যে পার্ক উদ্বোধনের জন্য সকল প্রস্তুতি শুরু করে পার্ক কর্তৃপক্ষ। বিভিন্ন স্থানে বড় বড় তোরণসহ ব্যানার ফেষ্টুনও লাগানো হয়, যেখানে উল্লেখ করা হয় পার্ক উদ্বোধন করবেন প্রধান অতিথি সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। 

কিন্তু জামায়াত নেতার পার্ক আওয়ামী লীগ নেতা উদ্বোধন করবে এনিয়ে স্থানীয়দের মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি করে। 

প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বাংলাদেশ প্রতিদিন’কে জানান, আগে জানতেন না পার্কটি জামায়াত নেতার, তাই একথা জানার পর পার্কটি তিনি উদ্বোধন না করার সিদ্ধান্ত নিয়েছেন। 

প্রসঙ্গক্রমে তিনি বলেন, জামায়াত নেতার পার্ক উদ্বোধন করার প্রশ্নই আসে না। কারণ জামায়াত-বিএনপির তান্ডবের কথা আজও শিবগঞ্জের মানুষ ভুলতে পারেনি। 

তবে অন্য একটি সূত্র জানায়, এই পার্কের অন্যতম অংশীদার হচ্ছেন চাঁপাইনবাবগঞ্জ সদরের সাবেক ছাত্রলীগ নেতা সামিউল হক লিটন। 

এব্যাপারে সামিউল হক লিটনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পার্কটিতে ২১০ জনের শেয়ার রয়েছে। তার মধ্যে জামায়াত নেতা আব্দুল মান্নানও রয়েছেন। তবে আগে তিনি জানতেন না এই কথা। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর