২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৩৮

'বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে দেশটাকে গড়তে হবে'

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি:

'বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে দেশটাকে গড়তে হবে'

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে এ দেশটাকে গড়তে হবে বলে মন্তব্যে করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। 

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় ২১ ফেব্রুয়ারি আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রূপগঞ্জ উপজেলা শহীদ মিনার কড়ইতলা মঞ্চে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ মন্তব্যে করেন। 

মন্ত্রী আরও বলেন, আজকে দেখেন চারিদিকে উন্নয়ন আর উন্নয়ন। আজকে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করতে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। 

মন্ত্রী বলেন, পৃথিবীর মধ্যে এমন কোন রাষ্ট্র নেই যে ভাষার জন্য রক্ত দিতে হয়েছে, একমাত্র বাংলাদেশ ভাষার জন্য রক্ত দিয়েছে বলেই আমরা বাংলা ভাষা পেয়েছি। আর সেই ভাষা আজ আন্তর্জাতিক ভাষা হিসেবেও স্বীকৃতি পেয়েছি। 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম। অন্যানদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার আলামিন দুলালসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর