২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:০২

মাাগুরায় ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা

মাগুরা প্রতিনিধি

মাাগুরায় ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা

মাগুরায় শনিবার থেকে শুরু হয়েছে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা। সমন্বনিত কৃষি উন্নয়নের মাধ্যমে পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিতরণ প্রকল্পের আওতায় জেলা কৃষি বিভাগ আয়োজিত এ মেলার উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

শহরের নোমানী ময়দানের অনুষ্ঠিত মেলায় জেলা প্রশাসক মোঃ আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, পুলিশ সুপার খান মোঃ রেজওয়ান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ জাহিদুল আমিন, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সদর উপজেলা কৃষি কর্মকর্তা রুহুল আমীন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি বলেন, বর্তমান সরকার কৃষকদের কাছে নতুন নতুন কৃষি প্রযুক্তি, উন্নত মানের বীজ ও সারসহ বিভিন্ন উপকরণ সময় মত সরবরাহ করার ফলে দেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন হয়েছে। খাদ্য উৎপাদন আরও বাড়াতে কৃষকদের পাশে থেকে তাদের আরও সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

কৃষি প্রযুক্তি মেলায় মোট ২০টি স্টলে বিভিন্ন ধরনের কৃষি প্রযুক্তি প্রদর্শন ও কৃষকদের উৎপাদিত বিভিন্ন ফসল প্রদর্শিত হচ্ছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর