২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:২৭

'বিএনপির কর্মকাণ্ডের সঠিক জবাব ভোটের মাধ্যমে হয়েছে'

দিনাজপুর প্রতিনিধি:

'বিএনপির কর্মকাণ্ডের সঠিক জবাব ভোটের মাধ্যমে হয়েছে'

বিএনপির মহাসচিবকে উদ্দেশ্য করে নৌপরিবহণ প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গণশুনানি বন্ধ করেন, আগে দলের মধ্যে গণশুনানি করেন। এই গণশুনানির আগে বিএনপি’র অপকর্মের গণশুনানি করতে হবে।

তিনি বলেন, কখনও ২০ দল, কখনও ঐক্যফ্রন্ট, কখনও ঐক্য প্রক্রিয়া নামকরণ করে একের পর এক ফন্দি আটছেন, তাতে কোন লাভ হবে না। বাংলার মানুষ বিএনপি’র অতীত কর্মকাণ্ডের সঠিক জবাব ভোটের মধ্যমে দিয়েছে।

শনিবার দুপুরে দিনাজপুরের বিরলে প্রায় সোয়া ২ কোটি টাকা ব্যয়ে ৪ তলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি। পরে ঢেরাপাটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কাঞ্চন নিউ মডেল কলেজ এর ৪ তলা একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে বিরল উপজেলা নির্বাহী অফিসার এবি এম রওশন কবীর, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. আবুল কাশেম অরু প্রমূখ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর