২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৪১

মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত বাগেরহাট গড়ে তুলব : শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি

মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত বাগেরহাট গড়ে তুলব : শেখ তন্ময়

বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট সদরের এমপি শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, মাদক, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। নির্বাচনে অংশ নিয়ে আমি এলাকার জনগনকে প্রতিশ্রুতি দিয়েছিলাম মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত সুন্দর বাগেরহাট গড়ে তুলবো। ইন শা আল্লাহ আমি আমার প্রতিশ্রুতি রক্ষা করবো। 

শনিবার বিকালে প্রায় ৩৫ কোটি টাকা ব্যায়ে বাগেরহাটের সাইনবোর্ড-কচুয়া সাড়ে ৭ কিলোমিটার সড়ক পূর্ণনির্মান ও একটি সেতু নির্মান কাজের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বাগেরহাটে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমার দ্বারা কেউ নির্যাতিত হবেন না। চিংড়িঘের-জমি দখল হবেনা।  আমি নেতা হতে না, আপনাদের সেবক হিসেবে সব সময় পাশে থাকবো। সকারের উন্নয়ন কাজে কোন অনিয়ম দুর্নীতি যাতে না হয় সেজন্য সংশ্লিষ্ট বিভাগসহ এলাকাবাসিদের তদারকী করারও আহবান জানান তিনি। 

বাগেরহাট সড়ক বিভাগ আয়োজিত অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, সড়ক ও জনপথ বিভাগের নিবার্হী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদ, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শাহদাত হোসেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসমিন ফারহানাসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃর্বন্দ এসময়ে উপস্থিত ছিলেন। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর