Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৯ ১৬:৪৯

টিটিই'কে মারধরের প্রতিবাদে পীরগঞ্জে ট্রেন না থামানোর ঘোষণা

ঠাকুরগাঁও প্রতিনিধি

টিটিই'কে মারধরের প্রতিবাদে পীরগঞ্জে ট্রেন না থামানোর ঘোষণা

আন্ত:নগর ট্রেনের টিটিই (ট্রেন টিকিট ইন্সপেক্টর) মো: রাসেলকে মারপিট ও লাঞ্চিত করার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা রেল ষ্টেশনে সকল প্রকার ট্রেন না থামানোর ঘোষণা দিয়েছেন রেল কর্তৃপক্ষ। গেল রাতে ষ্টেশনে এই সংক্রান্ত নোটিস সাটানো হয়েছে। নেটিসে পীরগঞ্জ রেল স্টেশনের নিকটবর্তী স্টেশনে যাত্রীদের উঠানামা করার জন্য বলা হয়েছে। এতে সকাল থেকে পীরগঞ্জ রেল স্টেশনে থামেনি রেলগাড়ি। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

ঠাকুরগাঁও  রোড রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার অনুপ বসাক জানান, গেল রাত (বুধবার দিবাগত) সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা অন্ত:নগর ট্রেনটি পীরগঞ্জ ষ্টেশনে এসে পৌছলে কতিপয় উৎশৃংখল লোক ট্রেনের টিটিই রাসেলকে ট্রেন থেকে নামিয়ে মারপিট করে টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। পীরগঞ্জ রেল স্টেশনে ট্রেন না থামানোর বিষয়ে রেলওয়ে পশ্চিম বিভাগের জিএম এর নির্দেশে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার অনুপ বসাক।

তিনি আরও বলেন, পীরগঞ্জের দু’জন যাত্রী টিকিট ছাড়া দিনাজপুরে ট্রেনে উঠে। এ নিয়ে ওই টিটিই’র সাথে তাদের বাকবিতণ্ডা হলে যাত্রীর লোকজন টিটিই’র উপর হামলা চালায়। আহত রাসেল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে চিকিৎসাধী রয়েছে। এই ঘটনায় দিনাজপুর জিআরপি থানায় মামলা করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ 


আপনার মন্তব্য