Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৯ ১৮:১১

নোয়াখালীতে যুবককে গুলি করে হত্যা

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে যুবককে গুলি করে হত্যা

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে আমজাদ হোসেন নামের এক যুবককে পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধান্যপুর গ্রামের একটি খালপাড় থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ৮নং ওয়ার্ড কেশবপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত জাতীয় নির্বাচনের দুই দিন আগে তার বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটলে আমজাদ ঢাকায় চলে যান। গত মঙ্গলবার ঢাকা থেকে বাড়িতে আসেন তিনি। বৃহস্পতিবার দুপুরে নিজের বাড়ির পাশের একটি চা দোকানে বসে ছিলেন আমজাদ হোসেন। এ সময় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা যোগে কয়েকজন অস্ত্রধারী তাকে জিম্মি করে তুলে নিয়ে যায়। পরে অস্ত্রধারী সন্ত্রাসীরা পার্শ্ববর্তী ধান্যপুর গ্রামের একটি খাল পাড়ে নিয়ে আমাজাদকে পিটিয়ে ও গুলি করে পেলে যায়। 

নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ৮নং ওয়ার্ড যুবদলের সভাপতি ছিল স্থানীয়রা জানালেও তা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে বিএনপির দায়িত্বশীল একাধিক নেতাকে ফোন করলেও তাদের ফোনে পাওয়া যায়নি।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যক্তিগত শত্রুতার জেরে আমজাদ হোসেন খুন হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার দীপক জৌতি খিসা জানান, আমি ঘনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলছে এখন কিছু বলা যাবে না এই বলে তিনি ফোন কেটে দেন। 

বিডি-প্রতিদিন/১৪ মার্চ, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য