Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৯ ১৯:৩১

রাঙামাটির কাপ্তাইয়ে হাতির আক্রমণে একজনের মৃত্যু

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটির কাপ্তাইয়ে হাতির আক্রমণে একজনের মৃত্যু

রাঙামাটির কাপ্তাই উপজেলায় যশোই মারমা (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ডংনালা এলাকায় থেকে তার লাশ উদ্ধার করে যৌথবাহিনী।

নিহত যশোই মারমা ওই গ্রামের পাইক্যং মারমা ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার রাতে মহিষের পাল নিয়ে বাড়ি ফিরছিলেন রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ডংনালা গ্রামেবাসিন্দা যশোই মারমা। এসময় তিনি বন্যহাতির পালের মুখে পড়েন। এসময় পালাতে না পাড়ায় বন্যহাতির আক্রমণে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। 

মৃত যশোই মারমার বড় ছেলে সু ছাই প্রু মারমা জানান,  বাবা যশোই মারমা বাড়ি না ফিরার কারণে রাতভর খোঁজাখুজি শুরু করেন তারা। কোথাও খুঁজে না পেয়ে বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবগত করা হয়। পরে কাপ্তাই চন্দ্রঘোনা থানার পুলিশ ও রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া সেনা ক্যাম্পের একটি বিশেষ দল রাইখালী ইউনিয়নের ডংনালা এলাকার জঙ্গলের সড়ক থেকে তার বাবার মরদেহ উদ্ধার করে। 

কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানার তদন্ত কর্মকর্তা এসআই মো. মাছুদ কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত যশোই মারমার শরীরে হাতির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে রাতেই বন্যহাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে। তার একটি সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তার পরিবারের দাবির কারণে মরদেহটির ময়নাতদন্ত না করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মরদেহটি গ্রহণ করেছে যশোই মারমার বড় ছেলে সু ছাই প্রু মারমা। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য