১৮ মার্চ, ২০১৯ ১৭:৪১

হত্যার বিচার দাবিতে কসবায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

হত্যার বিচার দাবিতে কসবায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বায়েক আলহাজ্ব শাহআলম ডিগ্রি কলেজের ২য় বর্ষের মেধাবী ছাত্র মাজহারুল ইসলাম তামিম হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। 

সোমবার দুপুরে উপজেলার বায়েক ইউনিয়নের নয়নপুরে এই বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। এ সময় মানববন্ধনে কান্নাজড়িত কন্ঠে ছেলে হত্যাকারীদের বিচার দাবিতে আইনমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তামিমের বৃদ্ধা মা ফরিদা ইয়াসমিন ও বড় ভাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ন-আহ্বায়ক আবুল কালাম আজাদসহ এলাকাবাসী। 

বায়েক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবদুল করিম, কসবা মহিলা ডিগ্রি কলেজ প্রভাষক নজরুল ইসলাম, নয়নপুর বাজার কমিটির সেক্রেটারী আবুল খায়ের, ছাত্রলীগ সহ-সভাপতি মো.জসিম, যুবলীগ নেতা আল-আমিন ও বায়েক ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি নাসিমা আক্তার। 

উল্লেখ্য গত ২৫ ফেব্রুয়ারি দুপুরে তামিমকে ডেকে নিয়ে যায় পাশ্ববর্তী খাদলা গ্রামের শাকিবসহ হত্যাকারীরা এবং অনেক খোঁজাখুঁজির পর পরদিন ২৬ ফেব্রুয়ারি বিকেলে সীমান্তের ২০৪৯ নং পিলারের কাছ থেকে তামিমের লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের ভাই বাদী হয়ে শাকিবসহ ৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর