১৯ মার্চ, ২০১৯ ১৬:৪০

ঈশ্বরদীতে অতিরিক্ত মদ্যপানে বাবা-ছেলের মৃত্যু

পাবনা প্রতিনিধি:

ঈশ্বরদীতে অতিরিক্ত মদ্যপানে বাবা-ছেলের মৃত্যু

পাবনার ঈশ্বরদীতে একটি বিয়ের অনুষ্ঠানে অতিরিক্ত চেলাই বাংলা মদ পান করায় বাবা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শহরের রেলগেট এলাকার হরিজন পল্লীতে এই ঘটনা ঘটে। নিহতরা হলো হরিজন সম্প্রদায়ের (মেথর পাড়া ) রমেশ (৬০) ও তার ছেলে সোহাগ (২৭)। গত সোমবার সকালে রমেশ এবং বিকেলে ছেলে সোহাগের মৃত্যু হয়। 

স্থানীয়রা জানান, হরিজন পল্লীতে গত দুই তিন দিন ধরে অজয় বাশফোঁড় নামে এক ব্যক্তির বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। এ অনুষ্ঠানে সবার জন্য নিজেদের তৈরি চেলাই মদ পানের ব্যবস্থা করা হয়। 

এদের মধ্যে রমেশ (৬০) ও তার ছেলে সোহাগ (২৭) অতিরিক্ত মদ পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাদের স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পরে সোমবার দুপুরের দিকে বাবা রমেশ ও পরে ছেলে সোহাগ মারা যায়। পরে ওইদিনই বাবা ও ছেলের সৎকার করা হয় বলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি নিশ্চিত করেন। 

ঈশ্বরদী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র সাঈদ হাসান শিমুল অতিরিক্ত মদ্যপানে বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

ঈশ্বরদী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (তদন্ত) শামসুল আলম বলেন, ঘটনার দিন ওই এলাকায় উপজেলা পরিষদ নির্বাচন থাকায় আমরা ব্যস্ত ছিলাম। আর কেউ এই বিষয়টি নিয়ে থানায় অভিযোগও করেন নাই, তবে লোকমুখে শুনেছি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর