২০ মার্চ, ২০১৯ ০৮:৫১

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

প্রতীকী ছবি

গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিং-এ ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতের কোন এক সময় তারা এই দুর্ঘটনার শিকার হয় বলে জানা গেছে।

নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে।এরা হলেন-শহরের ইসলামবাগ  এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫), মোহাম্মদ পাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)এবং অজ্ঞাত (২০)।

এলাকাবাসী ধারনা করছে নিহত যুবকেরা সদর উপজেলার ভেন্নাবড়ি রেলক্রসিং পার হবার সময় রেলের ধাক্কায় নিহত হয়। তারা এসময় হয়তো শহরের দিকে বাসায় ফিরছিল। ওই রেল ক্রসিংটিতে কোন পাহারাদার ছিল না। এলাকাবাসী অভিযোগ করে বলেন, এখানে পাহারাদার থাকলে এ ধরনের দুঃখজনক ঘটনা ঘটতো না। তারা সব রেল ক্রসিং-এ পাহারাদার নিয়োগের দাবি জানান।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান রাজশাহী থেকে গোপালগঞ্জগামী ট্রেনটি রাত ১১টার দিকে গোপালগঞ্জে এসে পৌঁছায়।দুর্ঘটনা স্থানে একটি রেল ক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে ওই তিন যুবক মোটরসাইকেলে করে রেল লাইন ক্রস করার সময় ট্রেনের নিচে পড়ে কাটা পড়েছে। পুলিশ ভোর সাড়ে ৬টার দিকে
খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর