২০ মার্চ, ২০১৯ ১৭:০৪

নলডাঙ্গায় অগ্নিকাণ্ড, গবাদি পশু পুড়ে ছাই

নাটোর প্রতিনিধি:

নলডাঙ্গায় অগ্নিকাণ্ড, গবাদি পশু পুড়ে ছাই

নাটোরের নলডাঙ্গায় অগ্নিকান্ডে জরিনা বেগম নামের এক হতদরিদ্র মহিলার বসতবাড়ি পুড়ে গেছে। এতে এক শিশু দগ্ধসহ পুড়ে গেছে বাড়ির গবাদিপশু ও মালামাল। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিস একটি ইউনিট ও স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় উপজেলার বাশভাগ পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে দগ্ধ শিশুকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর ক্ষতিগ্রস্থ পরিবারকে শুকনো খাবারসহ ত্রাণ সামগ্রী বিতরণ করেছে উপজেলা প্রশাসন। 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান ও ক্ষতিগ্রস্ত পরিবারের প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নলডাঙ্গা উপজেলার বাঁশভাগ গ্রামের জরিনা বেগমের বাড়িতে আগুন লাগে। এতে বাড়ির ১টি গরু ১১টি ভেড়াসহ গবাদিপশু, নগট ৬ হাজার টাকা,চাল,ডাল সহ মালামাল পুড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

এ সময় ঘরে ঘুমিয়ে থাকা তাদের ৬ বছরের সন্তান আব্দুল সালাম দগ্ধ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে।

বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারকে শুকনো খাবারসহ ত্রাণ সামগ্রী বিতরণ করেন সাকিব আল রাব্বি।তিনি জানান, পরবর্তীতে আরো সহায়তা প্রদান করা হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর