২২ মার্চ, ২০১৯ ১৬:০৭

নানা অভিযোগে ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি:

নানা অভিযোগে ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলন করে প্রার্থীর উপর হামলা, প্রচারে বাধা, ভোট কেন্দ্র দখল, সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়েছেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেএম রশীদুল আলম রশিদ। আজ ঝিনাইদহ শহরের হাটের রাস্তার শেখ রাসেল চত্বরে তিনি এসব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, দলীয়ভাবে নির্বাচনে বাধা না থাকায় তৃতীয় ধাপে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে দোয়াত কলম মার্কা নিয়ে নির্বাচনী মাঠে নামি। নির্বাচনী মাঠে নামার পর গত ১৭ মার্চ নৌকা প্রতীকের প্রার্থী এ্যাডভোকেট আব্দুর রশিদের সমর্থিত সন্ত্রাসীরা তার পাগলাকানাই নির্বাচনী প্রধান কার্যালয়ের সামনে আমার উপর হামলা চালায়। এ সময় গাড়ির কিছুটা ক্ষতি হলেও অল্পের জন্য আমি প্রাণে বেঁচে যাই। নৌকা প্রতীকের প্রার্থীর ক্যাডাররা গান্না, কুমড়াবাড়িয়া, সুরাট ,কালীচরণপুর,মধুহাটি, হরিশংকুরপর ও পদ্মকর ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রচারে বাধা সৃষ্টি করছে। তারা নির্বাচনী অফিস ভাঙচুর, প্রচার মাইকের মেমরি খুলে নেওয়া, পোস্টার ছিড়ে ফেলা এবং কর্মী-সমর্থকদের মারধর করছে। বর্তমানে কেন্দ্রে নিয়োগকৃত প্রিজাইডিং অফিসারদের মোবাইলে ডেকে নিয়ে আসছেন নৌকা প্রতীকের সমর্থিত নেতাকর্মীরা। তাদের নৌকার ভোট কাটার জন্য সকল ব্যবস্থা করতে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।

তিনি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ  নির্বাচনের দাবি করেন।  সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দৌগাছি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইসাহাক জোয়ার্দ্দার, নলডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন, ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুল মালেক মিনা প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে স্বতন্ত্র প্রার্থী জেএম রশীদুল আলম রশিদ ঝিনাইদহ সদর উপজেলার পিছিয়ে পড়া গ্রামগুলো অগ্রাধিকার ভিত্তিক উন্নয়নসহ  ২০ দফা সম্মিলত নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

এদিকে সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের প্রার্থী এ্যাডভোকেট আব্দুর রশিদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করছেন আব্দুর রশিদ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর